Take a fresh look at your lifestyle.

বাংলাদেশের আশা বাঁচালেন মাহমুদউল্লাহ-ইমরুল

0 140
৮৭ রানে ৫ উইকেট হারিয়ে ফেলার পর ইমরুল-মাহমুদউল্লাহর জুটিতে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে বাংলাদেশ। ৪৫ ওভার শেষে স্কোর ৫ উইকেটে ২০৭ । ইমরুল ৪৯ রানে, মাহমুদউল্লাহ ৭২ রানে অপরাজিত

ভূতে পেয়েছিল বাংলাদেশকে! নয়তো কী! ২ উইকেটে ৮১ রান তুলে ফেলার পর বাংলাদেশের ইনিংসে যা ঘটল, কেবল ভূত তাড়া করলেই এমন পাগুলে কিছু করা সম্ভব। লিটন দাস আগের বলে চার মেরে পরের বলেই আবার উড়িয়ে মারতে চাইলেন এ সময়ের সেরা লেগ স্পিনার রশিদ খানকে। রান হয় না এমন একটা বলে রান নিতে চেয়ে শূন্য রানে রান আউট হলে ফিরলেন সাকিব। এভাবে রান নেওয়ার কোনো মানে হয়…সাকিবের সঙ্গে মাঠেই মৃদু বাহাসে মেতে ওঠা মুশফিক নিজে কী করলেন? তিনিও খ্যাপা দৌড় দিলেন নন স্ট্রাইকিং প্রান্ত থেকে। সাকিবের অপরাধের পুনরাবৃত্তি। ১৪ বল আর ৭ রানের মধ্যে বাংলাদেশ হারাল ৩ ব্যাটসম্যানকে।

যাঁকে হুট করে দলে আনা নিয়ে এত আলোচনা, সেই ইমরুল কায়েস এবার মাহমুদউল্লাহকে নিয়ে ঘুরে দাঁড়ানোর লড়াই করছেন। ষষ্ঠ উইকেটে এই জুটি ১২০ রান যোগ করেছে।

এশিয়া কাপে আজ সুপার ফোর পর্বের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেমেছিল বাংলাদেশ। দলে দুটি পরিবর্তন আনা হয়েছে। দেশ থেকে তড়িঘড়ি করে ডেকে আনা হয়েছিল সৌম্য সরকার ও ইমরুল কায়েসকে। আজ একাদশে সুযোগ পেয়েছেন ইমরুল। আর অভিষেক হচ্ছে স্পিনার নাজমুল ইসলামের। বোলারদের মধ্যে বাদ পড়েছেন রুবেল।

বাংলাদেশ দল: লিটন দাস, ইমরুল কায়েস, নাজমুল হাসান শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

Leave A Reply

Your email address will not be published.