Take a fresh look at your lifestyle.

রোগ-বালাই থেকে নিরাময়ের জন্য

0 313

মানুষ বর্তমান পৃথিবীর সবচেয়ে প্রভাবশালী জীব। আধুনিক মানুষ (হোমো স্যাপিয়েন্স, প্রাথমিকভাবে এসএসপি হোমো স্যাপিয়েন্স স্যাপিয়েন্স) হল হোমিনিনা উপজাতির (অথবা মানব জাতিগোষ্ঠী) একমাত্র বিদ্যমান সদস্য যা বানর পরিবারের অন্তর্গত হোমিনিনি গোত্রের একটি শাখা। তাদের বৈশিষ্ট হল স্থির অবস্থান এবং গতিশক্তি; অন্যান্য প্রাণীর তুলনায় উচ্চ দক্ষতাসম্পন্ন এবং ভারী সরঞ্জাম ব্যবহারে সক্ষমতা; আকারে বৃহত্তর ও জটিল মস্তিষ্ক এবং সামাজিক প্রাণী।

প্রারম্ভিক হোমিনিন-বিশেষত অস্ট্রালোপিথেসিন, যাদের মস্তিষ্ক এবং শারীরিক গঠন অনেকটা পূর্বতন অ-মানব বানরের মতো, যাদের হমো প্রজাতির হোমিনিন না বলে “মানব” বলা হয়।  এই হোমিনিনিদের কিছু অংশ আগুন ব্যবহার করত, ইউরেশিয়ার অধিকাংশ স্থান তারা দখল করে নিয়েছিল এবং আফ্রিকাতে প্রায় ২০০,০০০ বছর পূর্বে আধুনিক হোমো স্যাপিয়েন্সরা মাথাচাড়া দিয়ে ওঠেছিল।.  তারা প্রায় ৫০,০০০ বছর আগে আচরণগত আধুনিকতার প্রমাণ দিতে শুরু করেছিল। অভিবাসনের বেশ কয়েকটি তরঙ্গের মাধ্যমে আধুনিক মানুষ আফ্রিকা থেকে বেরিয়ে এসেছিল এবং বিশ্বের বেশ কিছু অঞ্চলে বসবাস করা আরম্ভ করেছিল।

মানুষের বিস্তার এবং তাদের বৃহত্তর ও বর্ধমান জনসংখ্যার পরিমাণ পরিবেশের বৃহৎ ক্ষেত্র এবং বিশ্বব্যাপী লক্ষ লক্ষ স্থানীয় প্রজাতির উপর গভীর প্রভাব ফেলেছে। এই বিবর্তনীয় সাফল্য ব্যাখ্যা করে যে সুবিধাগুলি অপেক্ষাকৃত বড় মস্তিষ্ক রয়েছে তাদের বিশেষভাবে সুপ্রতিষ্ঠিত নিওকরেটেক্স, প্রিফ্রন্টাল কর্টেক্স এবং অস্থায়ী লোবগুলি যা ব্যবহার তারা সামাজিক শিক্ষার মাধ্যমে উচ্চ মাত্রার যুক্তি খণ্ডন, ভাষা ব্যবহার, সমস্যার সমাধান, সমাজতন্ত্র এবং সংস্কৃতি গড়ে তুলতে সক্ষম করে তুলে। মানুষ অন্য কোনও প্রাণীর তুলনায় অনেক বেশি যন্ত্রপাতি ব্যবহার করে । তারাই একমাত্র বিদ্যমান প্রজাতি যারা আগুনের ব্যবহার সম্পর্কে দক্ষ এবং তারা খাবার রান্না করে খায় এবং তারাই একমাত্র বিদ্যমান প্রজাতি যারা লজ্জা নিবারণের জন্য কাপড় পরিধান করে এবং অন্যান্য প্রযুক্তি ও শিল্পকলা উদ্ভাবন এবং ব্যবহার করার ক্ষেত্রেও তারা পারদর্শী।

আমরা বিভিন্ন আরোগ্য রোগ-বালাই থেকে নিরাময়ের জন্য বিভিন্ন ঔষধ ব্যবহার করে থাকি, যার বেশি ভাগই আমাদের ক্ষতির মুখে ঠেলে দেয়। সর্বদা আমরা অ্যান্টিবায়োটিক জাতীয় ঔষধ বিভিন্ন রোগ-বালাই যেমন টাইফয়েড, ডায়রিয়া, কলেরা ও বিশেষ করে পেটের রোগ থেকে মুক্তির জন্য গ্রহণ করে থাকি।

নাইট সুত্রা

সেক্স টাইম বাড়ানোর ক্রিম

সেক্স করার ২০-২৫ মিনিট আগে পেনিস এর নিচের দিকে ব্যাবহার করতে হবে।দীর্ঘস্থায়ী সুবিধা পেতে ব্যাবহার করা হয়। এটি একটি জেল যা বিছানার মধ্যে অতিরিক্ত সময় সেক্স করার কার্য ক্ষমতা বাড়ায়। এটি সেক্স দীর্ঘায়িত এবং উন্নত আনন্দকরার জন্য উপযোগী ।

ম্যাজিক কনডম 

ম্যাজিক কনডম সাধারণকনডমের চেয়ে আলাদা।নুন্যতম ১০০ বার ব্যবহারকরা যায়। ৩ মিলিমিটার পুরু এইকনডমের গায়ে অসংখ্য বড় বড় ডটরেডথাকে যা স্ত্রীকে অধিক যৌনসুখদিতে সহায়তা করে। এটাপরিধানের পর পুরাষাঙ্গের আকৃতি১ ইঞ্চি পরিমান বেড়ে যায়।এছাড়া এই কনডম মিলনের স্থায়িত্ব১০-২০ মিনিট পর্যন্ত বাড়িয়েদিতে পারে। এই কনডম ফেটেযাওয়ার কোন সম্ভাবনা নেই।

কে ওয়াই লুব্রিকেন্টস – লং টাইম সহবাসের ক্ষেত্রে শুকিয়ে যাওয়ার হাত রক্ষা করার জন্য  কে ওয়াই লুব্রিকেন্টস  মুলত ব্যবহার করা হয় । কে ওয়াই লুব্রিকেন্টস সাধারনত পিচ্ছিলতা সৃষ্টি করে ।

Leave A Reply

Your email address will not be published.