Take a fresh look at your lifestyle.

আপনার স্ত্রীকে পরাজিত করতে আজই ব্যবহার করুন ম্যাজিক কনডম

0 129,615

সবচেয়ে বড় অনলাইন এডাল্ট শপিং মল বিন্দাসশপিং ডট কম আপনার প্রয়োজনীয় বিভিন্ন পন্যসামগ্রী যেমন, ম্যাজিক কন্ডম, সান গ্লাস বা বিভিন্ন এক্সেসরিজ ইত্যাদি পন্যের উপরে নানা অফার ও আকর্ষনীয় ডিসকাউন্ট প্রদান করে থাকে। বেশিরভাগ পন্যের ক্ষেত্রে ক্রেতারা বাসায় বসে মুল্য পরিশোধ করে বাসায় পন্য গ্রহন করতে পারে।

যেভাবে আপনি পন্য কিনবেন –  আপনি যদি আমাদের নতুন অতিথি হয়ে থাকেন তাহলে যেকোন পণ্য কিনতে এখনই সাইন-আপ/রেজিস্ট্রেশন করুন। যদি ইতোমধ্যেই বিন্দাসশপিং এ আপনার একাউন্ট থেকে থাকে,তাহলে আপনার ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন / লগইন করুন অথবা নতুন ক্রেতা হিসেবে সাইন-আপ/রেজিস্ট্রেশন করে আপনার নতুন একাউন্টের জন্য ইউজার নেম ও পাসওয়ার্ড তৈরি করুন। অনুগ্রহ করে ‘ডেলিভারী ও মুল্য পরিশোধ প্রক্রিয়া’ অংশে যে যে তথ্য চাওয়া হয়েছে সেগুলো সঠিকভাবে প্রদান করুন। মনে রাখবেন আপনার প্রদানকৃত সঠিক তথ্য আপনার পন্যের ডেলিভারী প্রক্রিয়াকে ত্বরান্বিত করবে।

 

ম্যাজিক কনডমের ছবি দেখতে এখানে ক্লিক করুন

কে ওয়াই লুব্রিকেন্টস – লং টাইম সহবাসের ক্ষেত্রে শুকিয়ে যাওয়ার হাত রক্ষা করার জন্য  কে ওয়াই লুব্রিকেন্টস  মুলত ব্যবহার করা হয় । কে ওয়াই লুব্রিকেন্টস সাধারনত পিচ্ছিলতা সৃষ্টি করে ।

ম্যাজিক কনডম কি-  ম্যাজিক সাধারণ কনডমের চেয়ে আলাদা।নুন্যতম ১০০ বার ব্যবহারকরা যায়। ৩ মিলিমিটার পুরু এই কনডমের গায়ে অসংখ্য বড় বড় ডটরেড থাকে যা পার্টনার অধিক যৌনসুখদিতে সহায়তা করে। এটা পরিধানের পর পুরাষাঙ্গের আকৃতি১ ইঞ্চি পরিমান বেড়ে যায়।এছাড়া মিলনের স্থায়িত্ব ১০-২০ মিনিট পর্যন্ত বাড়িয়ে দিতে পারে।  ফেটে যাওয়ার কোন সম্ভাবনা নেই। ইউরোপ ও আমেরিকার নারী -পুরুষের পছন্দের তালিকায় এই কনডম বর্তমানে শীর্ষে রয়েছে।

bannar-bindazshopping

ব্যবহারের নিয়ম

পেনিস শক্ত হওয়ার পর মোজার মত খুলে ব্যাবহার করবেন। ব্যাবহার এর পর হালকা গরম পানির সেভ্লন / ডেটল দিয়ে ধুয়ে ফেলবেন।  প্রতিবার ব্যবহারের পর ভালো করে ধুয়ে তুলে রাখুন

ম্যাজিক কনডম এর উপকারিতা—
১/ এই কনডম অনেক বার ব্যাবহার করা যায়, মিনিমাম ১০০ বার।
২/ এই কনডম আপনার বীর্য দেরিতে পরতে সাহায্য করবে। মিলনের সময় বাড়বে ২০–৩০ মিনিট।
৩/ এই কনডম ৩মিলিমিটার পরিমান মোটা ফলে আপনার সময় অনেক বাড়াবে ।
৪/ এই কনডম আকার ভেদে ৫ ইঞ্চি থেকে ৭ ইঞ্চি হয়।
৫/ এই কনডম এ উপরের সাইডে অনেক গুলা অতি নরম ডট সিলিকন আছে যা আপনার সঙ্গিনিকে ৫মিনিটের ভিতর অতিমাত্রায় উত্তেজিত করতে সাহায্য করবে। খুব তাড়াতাড়ি মেয়েদের অর্গাজম হবে।
৬/ এই কনডম আপনার সুখানুভুতি বহু গুন বাড়িয়ে দিবে।
৭/ এই কনডম এ সাধারন কনডম এর মত এতে তেল লাগাতে হয় না।
৮/ এই কনডম যে কোনও সাইজের লিঙ্গে সহজে ব্যাবহার করা যায়।
৯/ এই কন্ডম ইলাস্টিক তাই ফেটে যাওয়া বা ছিড়ে যাওয়ার সম্ভাবনা নেই।
যাদের গোপনাঙ্গ ছোট। বাজারের অনেক ঔষধ খেয়েও কোন ভাল ফলাফল পান নি তাদের জন্য ম্যাজিককন্ডম হল তাৎক্ষণিক সমাধান।ম্যাজিক কন্ডম এখন বাংলাদেশেও পাওয়া যাচ্ছে।

ম্যাজিক কনডমের পার্শ্বপ্রতিক্রিয়া: ম্যাজিক কন্ডমের কোন ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া নেয়। নির্ভয়ে ব্যাবহার করুন আর স্ত্রীকে দিন অভাবনীয় সুঃখ।

কোথায় পাওয়া যায়

 

পণ্য  নিতে আমাদেরকে কল করুন ০১৭০৮৫২৫০৩৭,০১৬১৬০১৯৯৯৪,০১৯৯৮৮৪১৯৮৮ অথবা আমাদের ওয়েব সাইট বিজিট করুন এখানে ক্লিক করে বিন্দাস শপিং  অথবা আমাদের অফিস থেকে ম্যাজিক কনডম সংগ্রহ করতে পারেন আমাদের অফিস আসার ঠিকানা নিম্নে দেওয়া হলঃ

বিন্দাস লাইফ, ব্লক #সি, হাউজ #৯ সাউথ বনশ্রি, ঢাকা – ১২১৯
০১৭০৮৫২৫০৩৭
০১৮৩৬৯০২২৬৬
info@bindazshopping.com 

ডেলিভারি চার্জ ঢাকা ৫০ টাকা ঢাকার বাহির ১০০ টাকা  ঢাকা সিটির বাইরে ১০০ টাকা অগ্রিম প্রযোজ্য। আমরা সারা বাংলাদেশে এস,এ পরিবহন, করতোয়া, জননী, কুরিয়ার এর মাধ্যমে ডেলিভারি করে থাকি। আপনার কাছে ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে আপনার পন্যটি পৌঁছে যাবে

Leave A Reply

Your email address will not be published.