Take a fresh look at your lifestyle.

শপথ নিলেন সালাম মুর্শেদী

0 173

খুলনা-৪ আসনের (রূপসা-তেরখাদা-দীঘলিয়া) সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন সাবেক ফুটবলার ও বিশিষ্ট ব্যবসায়ী আবদুস সালাম মুর্শেদী। আজ বৃহস্পতিবার সংসদ ভবনে স্পিকার শিরীন শারমিন চৌধুরী তাঁকে শপথ পাঠ করান।

শপথ অনুষ্ঠান পরিচালনা করেন সংসদ সচিবালয়ের সচিব (রুটিন দায়িত্ব) আ ই ম গোলাম কিবরিয়া।

এ সময় হুইপ মো. শাহাব উদ্দিন, মাহবুব আরা বেগম গিনি, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনর রশীদ, এফবিসিসিআইয়ের পরিচালক মো. হাবিবুল্লাহ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে শূন্য ঘোষিত খুলনা-৪ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণের তারিখ নির্ধারিত ছিল ২০ সেপ্টেম্বর। কিন্তু গত রোববার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সালাম মুর্শেদী ছাড়া আর কেউই মনোনয়নপত্র জমা দেননি। এ জন্য মঙ্গলবার নির্বাচন কমিশন (ইসি) তাঁকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত ঘোষণা করে।

সালাম ‍মুর্শেদীর বাড়ি খুলনার রূপসা উপজেলায়। তিনি বাংলাদেশে এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ইএবি) সভাপতি, এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিজিএমইএ) সাবেক সভাপতি।

শপথ গ্রহণের পর সালাম মুর্শেদী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খুলনা-৪ আসনের দায়িত্ব দেওয়ায় খুলনার তেরখাদা, রূপসা ও দীঘলিয়ার উন্নয়নে একটি নজির স্থাপন করতে চান। এত কম সময়ে হয়তো সবকিছু পেরে ওঠা যাবে না, তবুও কাজের শুরু করতে চান। মরহুম মোস্তফা রশিদী সুজার রেখে যাওয়া অসমাপ্ত কাজ সম্পাদন করতে চান। জনগণের সেবক হিসেবে রাত-দিন কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শপথ গ্রহণের পর সালাম মুর্শেদী খুলনা-৪ আসনের নেতা-কর্মীদের নিয়ে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

Leave A Reply

Your email address will not be published.