Take a fresh look at your lifestyle.

একটি ভিগা ডিলে স্প্রে কিনলে আরেকটি ভিগা ডিলে স্প্রে ফ্রি

0 25,567

বিন্সদাস শপিং বচেয়ে বড় অনলাইন এডাল্ট শপিং মল বিন্দাসশপিং ডট কম আপনার প্রয়োজনীয় বিভিন্ন পন্যসামগ্রী যেমন, ম্যাজিক কন্ডম, সান গ্লাস বা বিভিন্ন এক্সেসরিজ ইত্যাদি পন্যের উপরে নানা অফার ও আকর্ষনীয় ডিসকাউন্ট প্রদান করে থাকে। বেশিরভাগ পন্যের ক্ষেত্রে ক্রেতারা বাসায় বসে মুল্য পরিশোধ করে বাসায় পন্য গ্রহন করতে পারে।

একটি ভিগা ডিলে স্প্রে কিনলে আরেকটি ভিগা ডিলে স্প্রে ফ্রি

দ্রুত বীর্যপাত আমাদের দেশের ১টি কমন সমস্যা। আমাদের দেশে শতকরা ৮০% লোক এই সমস্যায় ভুগতেছেন। তার প্রধান কারন পর্ণ আসক্তি, অতিরিক্ত হস্তমৈথুন ও মানসিক দুশ্চিন্তা। বিজ্ঞানীরা গবেষনা করে এর নানান যুগোপোযোগী সমাধান বের করেছেন। তেমনি ১টি সমাধান হল ডিলে স্প্রে ব্যাবহার করা। যা মিলনের ৩০ মিনিট আগে ১ বার স্প্রে করে ২০-৩০ মিনিট পর্যন্ত সহবাস করতে পারবেন। বাজারে অনেক ধরনের স্প্রে পাওয়া যায়। এদের মধ্যে জার্মানীর সুপার ভিগা ডিলে স্প্রে বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে।  এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।  এটি কোন ঔষধ নয় শুধুমাত্র বাহ্যিক ব্যাবহারের জন্য। মূল্য: ৩০০০ টাকা।

কার্যকারিতাঃ

১. ভিটামিন ই পেনিসের মৃত কোষ পুনরুদ্ধার করে ।
২. সেনসিটিভিটি কমানো ।
৩. আপনাকে লং টাইম লাস্টিং এ সহায়তা করবে ।
৪. সহবাসের সময় আপনার কনফিডেন্স বাড়িয়ে তুলবে ।
৫. আপনার সহবাসকে করবে আনন্দময় ।
৬. ১টি স্প্রে ২০০ বার এর উপর ব্যাবহার করা যায় এবং এটির মেয়াদ থাকবে ৪ বছরের বেশি সময় ।

 ফোন করে অর্ডার করতে পারেন। কল করুন  

+০১৭০৮৫২৫০৩৭
+০১৮৩৬৯০২২৬৬

সকাল ৯ টা থেকে রাত ১২ টা পর্যন্ত ফোনে অর্ডার নেওয়া হয়। আপনি এস এম এস দিয়ে ২৪ ঘন্টা অর্ডার করতে পারেন, উল্লেখিত সময়ে কল ব্যাক করা হবে।

সতর্কতা :

ব্যাবহার করার সময় শুধু মাত্র পেনিস এর অগ্রভাগে স্প্রে প্রেস করবেন এবং কোন ভাবে ফুল পেনিস এ ব্যাবহার করবেন না । ব্যাবহার এর পুবে পেনিস কে উত্তেজিত করে নিবেন ।  কম মুলে নকল প্রোডাক্ট ব্যাবহার থেকে বিরত থাকুন ।

ব্যাবহার করার নিয়ম :

মিলনের ২০-৩০ মিনিট আগে পেনিসের অগ্রভাগের সাদা চামড়া টুকুতে ২ বার স্প্রে করে শুধ পেনিসের অগ্রভাগটি আঙ্গুল দিয়ে উপরে নিচে গোল করে মাখিয়ে নিবেন। তারপর ৩০ মিনিট পর সহবাস করবেন।  স্প্রে করার পূর্বে অবশ্যই স্প্রেটি ভাল করে ঝাকিয়ে নিবেন।

Leave A Reply

Your email address will not be published.